Walton

প্রথমবারের মতো ইঞ্জিনিয়ারড কাঠের তৈরি ফার্নিচার বাজারে নিয়ে এলো ইশো

ফার্নিচার ব্র্যান্ড ইশো প্রথমবারের মতো বাজারে নিয়ে এলো ইঞ্জিনিয়ারড কাঠের তৈরি ওরেব্রো সিরিজ। কাঠের আসবাবপত্রের জন্য পরিচিত এই ব্র্যান্ডটির নতুন বেডরুম কম্বো সেট পাওয়া যাচ্ছে ইশো স্টোরে এবং অনলাইনে। এই সিরিজের আসবাবগুলো পাওয়া যাচ্ছে বাজারের সেরা দামে।

প্রথমবারের মতো ইঞ্জিনিয়ারড কাঠের তৈরি ফার্নিচার বাজারে নিয়ে এলো ইশো

স্ক্যান্ডিনেভিয়ান সরলতা দ্বারা অনুপ্রাণিত এবং চমৎকার ফিনিশিংয়ের সঙ্গে ইশোর ওরেব্রো বেডরুম গ্রাহকদের দিচ্ছে বেডসাইড টেবিলসহ কুইন সাইজ বেডের দুটি আলাদা সেট। নতুন বাসার শোবার ঘর সাজাতে আগ্রহী দম্পতিদের জন্য এটি হতে পারে একটি দারুণ সমাধান।

এই সিরিজের আওতায় একটি বেডসাইড টেবিলসহ কুইন-সাইজ বেড পাওয়া যাবে ৩২ হাজার ৪৯০ টাকায়, আর দুটি বেডসাইড টেবিলসহ এই বেডের দাম হবে ৩৬ হাজার ৯৯০ টাকা।

ইশোর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন, আধুনিক জীবনধারার সঙ্গে খাপ খাওয়ার জন্য হালকা, টেকসই ও সাশ্রয়ী করে এই সিরিজের ফার্নিচারগুলো তৈরি করা হয়েছে। আসবাবপত্র ও বিছানায় নান্দনিক সরলতা নিয়ে আসার লক্ষ্যে আমরা আমাদের ওরেব্রো কুইন বেডরুম সেট নিয়ে এসেছি। নিজেদের স্বপ্নের বাড়ি গড়ে তুলতে চাইছেন এমন মানুষদের চিরকাল মনে রাখার মতো অভিজ্ঞ্তা প্রদান করতে চায় ইশো। সেই লক্ষ্যে বাড়ির খোলা জায়গার সঠিক ব্যবহার করা আমাদের উদ্দেশ্য। নতুন এই সিরিজ আমাদের সেই উদ্দেশ্যের বাস্তবায়ন করতে পারবে।

ইশোর ৪৫টি ক্যাটাগরির ৪ হাজার ৫০০টিরও বেশি পণ্য বিশ্বের বিভিন্ন স্থানের আসবাবশিল্প/সংস্কৃতি থেকে অনুপ্রাণিত হয়ে ডিজাইন করা হয়েছে। দেশে উৎপাদিত এর পণ্যগুলো নতুন ট্রেন্ড চালু করে আসছে। প্রতিষ্ঠানটির মূল দর্শন হলো “গ্লোবাল এম্বিশন, লোকালি মেইড”। এর ফলে ইশোর আসবাবপত্রের মান ও ফিনিশিং আন্তর্জাতিক পর্যায়ের হয়ে থাকে। এই কারণে বিদেশী আসবাবপত্র আমদানির উপর দেশের নির্ভরতাও কমে ও খরচ হ্রাস পায়। বিভিন্ন উপাদান ও রঙের ইশোর আসবাবপত্র আধুনিক গ্রাহকদের রুচি ও জীবনধারার সঙ্গে মানানসই।

ওরেব্রোর স্ট্রিপড-ডাউন লুকের কারণে প্রিন্ট, এমব্রয়ডারি ও বিভিন্ন ধরনের প্যাটার্নযুক্ত কাপড়, বিছানা এবং অন্যান্য বেডরুমের সাজসজ্জার উপাদানগুলো বেশ সুন্দরভাবে ফুটে ওঠে। চমৎকার এই আইটেমগুলো পাওয়া যাচ্ছে ইশো স্টোরে। এ ছাড়া ঝামেলামুক্ত শপিং ও দ্রুত ডেলিভারির সুবিধা নিতে ঘরে বসেই ইশোর ওয়েবসাইট থেকে অনলাইনে কেনাকাটা করা যাবে।

Walton
To Top