Walton

এসিআই প্রিমিও প্লাস্টিক ডিলার সম্মেলন

বাংলাদেশের দ্রুত বর্ধনশীল প্লাস্টিক উৎপাদনকারী প্রতিষ্ঠান এসিআই প্রিমিও প্লাস্টিকের বার্ষিক ডিলার সম্মেলন সম্প্রতি রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

মহামারি পরিস্থিতির কারণে এক বছর বিরতির পর এসিআই প্রিমিও প্লাস্টিকস জাতীয় পর্যায়ের ডিলারদের জন্য এই সম্মেলনের আয়োজন করে।

aci-premio-plastik-dilar-sommelon

সম্মেলনে ৩৩০ ডিলার উপস্থিত ছিলেন এবং তাদের মধ্যে থেকে ২০২০-২০২১ অর্থবছরে কোম্পানিতে অসামান্য অবদানের জন্য শীর্ষ ডিলারদের পুরস্কৃত করা হয়। সম্মেলনে ২০২৫-এর জন্য ভবিষ্যৎ পরিকল্পনা এবং ২০২১-২২ অর্থবছরের কর্মপরিকল্পনা তুলে ধরা হয়।

একই সঙ্গে ওই অনুষ্ঠানে এসিআই প্রিমিও প্লাস্টিক ছয়টি নতুন পণ্য প্রদর্শন করে। ডিলাররা প্রিমিও প্লাস্টিকের নতুন খেলনা এবং ফার্নিচারের নতুন ক্যাটাগরি সম্পর্কে জানতে পারে।

প্রিমিয়াফ্লেক্স প্লাস্টিকস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ড. এফএইচ আনসারী এবং এসিআই প্রিমিও প্লাস্টিকস লিমিটেডের বিজনেস ডিরেক্টর প্রদীপ কুমার পোদ্দারসহ এসিআই প্রিমিও প্লাস্টিকসের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা সম্মেলনে উপস্থিত ছিলেন।

সেখানে বক্তারা বলেন, এসিআই প্রিমিও প্লাস্টিক, প্রিমিয়াফ্লেক্স প্লাস্টিক লিমিটেডের (এসিআই লিমিটেডের একটি সহায়ক কোম্পানি) একটি নতুন উদ্যোগ। এসিআই প্রিমিও প্লাস্টিক সবসময় ভোক্তাদের চাহিদাকে প্রাধান্য দিয়ে থাকে। নতুন নতুন পণ্যের উদ্ভাবন এবং আকর্ষণীয় ডিজাইনের মাধ্যমে আমরা ভোক্তাদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আমরা সর্বাধুনিক প্রযুক্তি এবং সর্বোত্তম মানবসম্পদ ব্যবহারের মাধ্যমে আমাদের পণ্য এবং সেবার গুণগত মান নিশ্চিত করে থাকি। আমাদের অন্যতম পণ্যগুলো হলো— প্লাস্টিকের আসবাবপত্র, খেলনা এবং গৃহস্থালি পণ্য। আমরা বিশ্বাস করি, উন্নতমানের প্রযুক্তি এবং উদ্ভাবনীয় ক্ষমতার ওপর আমাদের ক্রমাগত বিনিয়োগ দেশের পাশপাশি বিশ্ববাজারেও আমাদের প্রিমিয়াম সলিউশন দিতে সক্ষম করে তুলবে।

Walton
To Top